Rusni, R., Tahir, B., Jabir, M., Albar, E., & Umar Data, M. (2023). PENGARUH VIRAL MARKETING, TURBO MARKETING MELALUI TRUST TERHADAP REPURCHASING DECISION PENGGUNA TOKOPEDIA. Universitas Muhammadiyah Surakarta.
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিRusni, Rusni, Bungatang Tahir, Muh Jabir, Elyas Albar, এবং Muhammad Umar Data. PENGARUH VIRAL MARKETING, TURBO MARKETING MELALUI TRUST TERHADAP REPURCHASING DECISION PENGGUNA TOKOPEDIA. Universitas Muhammadiyah Surakarta, 2023.
M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতিRusni, Rusni, et al. PENGARUH VIRAL MARKETING, TURBO MARKETING MELALUI TRUST TERHADAP REPURCHASING DECISION PENGGUNA TOKOPEDIA. Universitas Muhammadiyah Surakarta, 2023.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.