APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

ANGGARA, F. (2010). FAKTOR – FAKTOR YANG MEMPENGARUHI PEMBELIAN PRODUK MAKANAN DI LINGKUNGAN MAHASISWA UNIVERSITAS MUHAMMADIYAH SURAKARTA.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

ANGGARA, FEBRI. FAKTOR – FAKTOR YANG MEMPENGARUHI PEMBELIAN PRODUK MAKANAN DI LINGKUNGAN MAHASISWA UNIVERSITAS MUHAMMADIYAH SURAKARTA. 2010.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

ANGGARA, FEBRI. FAKTOR – FAKTOR YANG MEMPENGARUHI PEMBELIAN PRODUK MAKANAN DI LINGKUNGAN MAHASISWA UNIVERSITAS MUHAMMADIYAH SURAKARTA. 2010.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.