APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

DEGDOYO, D. (2011). ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI KARANGANYAR.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

DEGDOYO, DICKY. ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI KARANGANYAR. 2011.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

DEGDOYO, DICKY. ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI KARANGANYAR. 2011.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.