APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

HARTANTI, H. (2011). PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PEMAKAI JASA KESEHATAN DI KLINIK PERMATA HATI PLOSOREJO KUTO KERJO KARANGANYAR.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

HARTANTI, HARTANTI. PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PEMAKAI JASA KESEHATAN DI KLINIK PERMATA HATI PLOSOREJO KUTO KERJO KARANGANYAR. 2011.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

HARTANTI, HARTANTI. PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PEMAKAI JASA KESEHATAN DI KLINIK PERMATA HATI PLOSOREJO KUTO KERJO KARANGANYAR. 2011.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.