APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

Saputri, A. (2011). ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN DAN KEPUASAN PELANGGAN TERHADAP LOYALITAS PELANGGAN PADA SWALAYAN HARDJONO BATURETN.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

Saputri, Ardyana. ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN DAN KEPUASAN PELANGGAN TERHADAP LOYALITAS PELANGGAN PADA SWALAYAN HARDJONO BATURETN. 2011.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

Saputri, Ardyana. ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN DAN KEPUASAN PELANGGAN TERHADAP LOYALITAS PELANGGAN PADA SWALAYAN HARDJONO BATURETN. 2011.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.