APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

NUGROHO , A. (2011). EVALUASI KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PELANGGAN MENGGUNAKAN METODE QFD (QUALITY FUNCTION DEPLOYMENT) (Kantor Pos Cabang Wonogiri).

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

NUGROHO , ADYTIO. EVALUASI KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PELANGGAN MENGGUNAKAN METODE QFD (QUALITY FUNCTION DEPLOYMENT) (Kantor Pos Cabang Wonogiri). 2011.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

NUGROHO , ADYTIO. EVALUASI KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN PELANGGAN MENGGUNAKAN METODE QFD (QUALITY FUNCTION DEPLOYMENT) (Kantor Pos Cabang Wonogiri). 2011.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.