APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

MUQOROBIN, M. (2010). ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI SUKOHARJO.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

MUQOROBIN, MAHMUD. ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI SUKOHARJO. 2010.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

MUQOROBIN, MAHMUD. ANALISIS FAKTOR-FAKTOR YANG MEMPENGARUHI PERILAKU KONSUMEN DALAM KEPUTUSAN PEMBELIAN PRODUK SIMPATI DI SUKOHARJO. 2010.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.