PUSPITANINGRUM, A. D. (2007). Analisis Pengaruh Faktor-faktor Marketing Mix Terhadap Keputusan Membeli di Perusahaan Konveksi Trisa Ngawi.
শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতিPUSPITANINGRUM, ARIFAH DIAN. Analisis Pengaruh Faktor-faktor Marketing Mix Terhadap Keputusan Membeli Di Perusahaan Konveksi Trisa Ngawi. 2007.
M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতিPUSPITANINGRUM, ARIFAH DIAN. Analisis Pengaruh Faktor-faktor Marketing Mix Terhadap Keputusan Membeli Di Perusahaan Konveksi Trisa Ngawi. 2007.
সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.