APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

INDRYANTO S, H. (2007). ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN DAN LOYALITAS KONSUMEN PADA PUSAT PERBELANJAAN LARIS KARTASURA.

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

INDRYANTO S, HERMAWAN. ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN DAN LOYALITAS KONSUMEN PADA PUSAT PERBELANJAAN LARIS KARTASURA. 2007.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

INDRYANTO S, HERMAWAN. ANALISIS PENGARUH KUALITAS PELAYANAN TERHADAP KEPUASAN DAN LOYALITAS KONSUMEN PADA PUSAT PERBELANJAAN LARIS KARTASURA. 2007.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.