APA (7 ম সংস্করণ) উদ্ধৃতি

SAMPURNO, J. (2010). ANALISA KUALITAS PELAYANAN UNTUK MENGETAHUI PERSEPSI DAN HARAPAN PELANGGAN DENGAN METODE SERVICE QUALITY (SERVQUAL) (Studi Kasus: PT. Tri Kartika Megah, Salatiga).

শিকাগো স্টাইল (17 তম সংস্করণ) উদ্ধৃতি

SAMPURNO, JIWO. ANALISA KUALITAS PELAYANAN UNTUK MENGETAHUI PERSEPSI DAN HARAPAN PELANGGAN DENGAN METODE SERVICE QUALITY (SERVQUAL) (Studi Kasus: PT. Tri Kartika Megah, Salatiga). 2010.

M.L.A (9 ম সংস্করণ) উদ্ধৃতি

SAMPURNO, JIWO. ANALISA KUALITAS PELAYANAN UNTUK MENGETAHUI PERSEPSI DAN HARAPAN PELANGGAN DENGAN METODE SERVICE QUALITY (SERVQUAL) (Studi Kasus: PT. Tri Kartika Megah, Salatiga). 2010.

সতর্কবাণী: সাইটেশন সবসময় 100% নির্ভুল হতে পারে না.